চৌদ্দগ্রামে এক গৃহবধূর আত্মহত্যা

223
নূরুল আলম আবিরঃ কুমিল্লার চৌদ্দগ্রামে মুন্নী আক্তার (২১) নামে এক গৃহবধূ (এক সন্তানের জননী) আত্মহত্যা করেছে। সে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বিষবাগ পূর্ব পাড়া হাজী বাড়ীর মো. ইব্রাহিমের মালয়েশিয়া প্রবাসী ছেলে মো. সবুজের স্ত্রী এবং পাশ্ববর্তী শুভপুর ইউনিয়নের হাজারীপাড়ার মো. হায়াতুন নবীর মেয়ে।
স্থানীয় ও নিহতের স্বামীর পরিবার সূত্রে জানা যায়, বুধবার (১৭ জুলাই) বিকাল আনুমানিক সাড়ে চারটার সময় মুন্নী নিজের শোবার ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁছিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে রুমের দরজা বন্ধ দেখে পরিবারের লোকজনের সন্দেহ হলে পুলিশে খবর দেয় তারা। পরে পুলিশ এসে রুমের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় মুন্নীকে দেখতে পায় এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।
এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার এসআই ইকবাল জানান, খবর পেয়ে সুরতহাল রিপোর্ট শেষে নিহত মুন্নীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। আজ (বৃহস্পতিবার) সকালে ময়না তদন্তের জন্য নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ বা মামলা দায়ের করা হয়নি।