ছাত্রলীগ নেতা সোহাগ মাহমুদের জন্মদিন উদযাপন 

238
নূরুল আলম আবিরঃ কুমিল্লা দক্ষিণ জেলা বঙ্গবন্ধু ছাত্রকল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সদস্য এবং চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সোহাগ মাহমুদের জন্মদিন জাঁকজমকপূর্ণভাবে উদযাপিত হয়েছে। সোমবার ছিল এ জনপ্রিয় ছাত্রনেতার জন্মদিন। এ উপলক্ষ্যে চৌদ্দগ্রাম উপজেলার যুগলীগ নেতা এবং পৌর মেয়র মোঃ মিজানুর রহমানের স্নেহের ছোট ভাই মোতাহার হোসেন ঝুমন খুবই উৎসবমুখর পরিবেশে সোহাগ মাহমুদের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটার আয়োজন করেন। তিনি সোহাগ মাহমুদকে সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন। এ সময় সবাই সমস্বরে সোহাগ মাহমুদকে জন্মদিনের শুভেচ্ছা জানান।
ছাত্রনেতা সোহাগ মাহমুদের জন্মদিনের কেক কাটার মুহূর্তে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ও অনলাইন লেখক আবু মুছা ভূঁইয়া স্বপন, যুবলীগ নেতা দ্বীন ইসলাম রাজু, যুবলীগ নেতা রহিম খান, শুভপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরএইচএম অপু, মুন্সীরহাট ইউনিয়নের যুবলীগ নেতা পেয়ার আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম সাগর, অনলাইন সংগঠন খান গ্রুপের সভাপতি সজিব খান, ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মারুফ হোসেন মহসিন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা গেয়াস উদ্দিন।
এর আগে মুন্সীরহাট বাজারে খান গ্রুপের পক্ষ থেকে ছাত্রলীগ নেতা সোহাগ মাহমুদের জন্মদিনের কেক কাটার আয়োজন করা হয়। সবশেষে নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের দাঁড়াচো গ্রামে ছাত্রলীগের উদ্যোগে কেক কাটার আয়োজন করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও সোহাগ মাহমুদকে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানান। সোহাগ মাহমুদ চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের উনকোট গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আবদুল মতিন মাষ্টার। সাবেক রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপির হাত ধরে সোহাগ মাহমুদ ছাত্রলীগে যোগ দেন। তারপর নিজ চেষ্টা ও কর্মী সৃষ্টির মাধ্যমে সবার কাছে পরিচিতি পায় ছাত্রনেতা সোহাগ মাহমুদ।