কুবির ব্যবস্থাপনা বিভাগে নবীনবরণ

50

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ব্যবস্থাপনা শিক্ষা বিভাগে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) ব্যবসায় শিক্ষা অনুষদের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিভাগের শিক্ষার্থী আলেয়া আক্তার হ্যাপি ও জিসান আহমেদের যৌথ সঞ্চালনা ও বিভাগীয় প্রধান অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার; রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের; বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন ও শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। এছাড়াও বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন, আমাদের অনেক স্বপ্ন আছে এই বিশ্ববিদ্যালয় নিয়ে। সবার সহযোগিতায় অনেক দূর এগিয়ে নিতে চাই এই বিশ্ববিদ্যালয়কে।

তিনি আরো বলেন, পৃথিবীতে যতগুলো উন্নতমানের বিশ্ববিদ্যালয় রয়েছে সেগুলোর বেশিরভাগই শহর থেকে দূরে। আমাদের বিশ্ববিদ্যালয়ও শহর থেকে দূরে, নিরিবিলি পরিবেশে। তাই ভৌগোলিক দিক থেকে আমাদের বিশ্ববিদ্যালয়ের সম্ভাবনা অনেক।

অনুষ্ঠানের আহবায়ক ছিলেন ব্যবস্থাপনা শিক্ষা ক্লাবের আহবায়ক সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান। অনুষ্ঠানের একপর্যায়ে বিভাগের ১৩ তম আবর্তনের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে প্রথম পর্ব ছিল আলোচনা পর্ব ও দ্বিতীয় পর্ব সাংস্কৃতিক পর্ব। আলোচনা শেষে সাংস্কৃতিক পর্বে বিভাগের বিভিন্ন শিক্ষার্থীরা নাচ, গান ও আবৃতি নিয়ে অংশগ্রহণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here