বিএনপি ডিজিটাল বাংলাদেশ বুঝে না, ডিজিটাল চুরি বুঝে: তথ্য মন্ত্রী 

106
নূরুল আলম আবিরঃ “বিএনপি ডিজিটাল বাংলাদেশ বুঝে না, ডিজিটাল চুরি বুঝে। তারা শেখ হাসিনা সরকারের উন্নয়নের ফলে মানুষের যে দিন বদল হয়েছে, তা বিশ্বাস করে না। তারেক রহমানের কাছে বাংলাদেশ থেকে দূর্নীতির টাকা পাঠালে সে লন্ডনে বসে কার্ডের মাধ্যমে সে টাকা সাথে সাথে উঠাতে পারে। তারা ডিজিটাল বাংলাদেশ না বুঝলেও ডিজিটাল চুরি ভালো করে বুঝে।” —এ সব কথা বলেন বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ। তিনি সোমবার (১৫ জুলাই) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী মাসব্যাপী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলার কালিকাপুর ও শ্রীপুর ইউনিয়নের উদ্যোগে আয়োজিত বিশাল জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের নন্দিত সাধারণ সম্পাদক, কুমিল্লা-১১ আসন চৌদ্দগ্রামের সাংসদ সাবেক রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি।
“তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ আরো বলেন, বিএনপি এখন আবার নতুন করে সকল বিভাগীয় শহরে জনসভা করার ঘোষণা দিয়েছে। বিএনপি এর আগে জনসভা দিয়ে নিজেরা নিজেরা মারামারি করে নিজেদের জনসভা নিজেরাই ভণ্ডুল করেছে। আমরা আশা করবো নিজেরা নিজেরা মারামারি করে আর যেন কোনো জনসভা তারা ভণ্ডুল না করে। মানুষের জানমালের ক্ষয়ক্ষতি না করে। পুনরায় যদি তারা এমন কিছু করে, জনগণের জানমালের কোনো ক্ষতি করে, গাড়ি ভাংচুর করে; বাংলাদেশ আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে তাদের এমন নৈরাজ্য শক্ত হাতে দমন করা হবে।”
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সামছুল আলম মজুমদার, বাংলাদেশ আওয়ামী লীগের সহসম্পাদক কামরুল হাসান মুরাদ, আলী হোসেন চেয়ারম্যান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাশেম চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ নেতা জি এম মীর হোসেন মীরু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আফতাবুল ইসলাম, আক্তার হোসেন পাটোয়ারী ও আব্দুল বারিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বাতিসার ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহ্বায়ক ও শ্রীপুরের ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার।
অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন কালিকাপুরের ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব, গুনবতীর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমেদ খোকন, কাশিনগরের ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, উজিরপুরের ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, মুন্সীরহাটের ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এএসএম শাহীন মজুমদার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তৌফিকুল ইসলাম সবুজ। এছাড়াও উপজেলা যুবলীগ নেতা মোতাহার হোসেন ঝুমন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সোহাগ মাহমুদ, মতিউর রহমান জালাল, যুবলীগ নেতা আরএইচএম অপুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here