সাভারে ৩’শ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

59

তৌকির আহাম্মেদ: সাভারে অভিযান চালিয়ে ৩’শ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার দিবাগত রাত আটটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর এলাকা থেকে মোক্তার হোসেন (৩২) নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যানও জব্দ করে পুলিশ। আটককৃত মোক্তার হোসেন টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার দেলুয়াটিকি গ্রামের মৃত শামসুল হক এর ছেলে।

ঢাকা জেলা ডিবি (উত্তর) এর উপ-পরিদর্শক শহিদুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় দিনাজপুর থেকে রাজধানী ঢাকায় ফেন্সিডিলের চালান আনা হবে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর এলাকায় সন্দেহ ভাজন একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালানো হয়। পরে চালকের সিটের পিছনে লুকানো অবস্তায় থাকা ৩’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় কাভার্ড ভ্যানের চালক মাদক ব্যবসায়ী মোক্তার হোসেনকে আটক এবং মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়।

তিনি আরো বলেন, আটক মোক্তার হোসেন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে কাভার্ড ভ্যানের মধ্যে ফেন্সিডিল লুকিয়ে তা দেশের বিভিন্ন প্রান্তে বিক্রি করে আসছিলো। এব্যপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি’র ওসি আবুল বাসার জানান, ৩’শ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়কে আটক করা হয়েছে। এ ঘটনায় আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।