কুমিল্লায় লালমাইয়ে দূর্ঘটনায় নিহত চারজনই কুমিল্লার

191

আবির খান আশিক: গতকাল রাত ৮টার দিকে কুমিল্লা-চাদঁপুর সড়কের লালমাই উপজেলায় বাস-ট্রাক দূর্ঘটনা ঘটে। এতে ৪জন নিহত হয়েছে। এদের পরিচয় হলো লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়নের কাপাশতলা গ্রামের নুরজাহান বেগম (৪৭), চৌদ্দগ্রাম উপজেলার ছোটচলুন্ডা গ্রামের হাসিনা বেগম (২৫) বরুড়া উপজেলার নশরতপুর গ্রামের আলী হোসেন (৬০), চেঙ্গাহাটা গ্রামের আবুল বাশার (৩৭)। এই দূর্ঘটনায় ১২ জনের মত আহত হয়েছেন। আহতদের কুমিল্লার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থায় আশঙ্খাজনক।

স্থানীয়রা জানান, চাদঁপুরমুখী একটি বাস রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। কুমিল্লা থেকে চাদঁপুর মুখী দোয়েল পরিবহন নামের একটি বাস থেমে থাকা বাসটিকে পিছন থেকে ধাক্কা দেয়। তারা বলেন, বাসটি বেপোরোয়া গতিতে চলছিল। তাই এই দূর্ঘটনা ঘটেছে।

লালমাইস্থ লাকসাম হাইওয়ে পুলিশের ইনচার্জ জিয়াউল হক বলেন, এই দূর্ঘটনার মোট ৪ জন নিহত হয়েছেন। এদের ২জন পুুরুষ ও ২ মহিলা। এতে অনেক মানুষ আহত হয়েছে। পুলিশের পাশাপাশি স্থানীয়রাও এই দূর্ঘটনায় উদ্ধার কাজ করেছেন। দূর্ঘটনার পর এই রোডে যানজট দেখা দিয়েছিল। দূর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি উদ্ধার করার পর রাস্তায় যোগাযোগ স্বাভাবিক হয়ে যায়।