সাভারে নিখোঁজের একদিন পর গার্মেন্টস শ্রমিকের মৃতদেহ উদ্ধার

94

তৌকির আহাম্মেদ: নিখোঁজের একদিন পর সাভারের বংশী নদী থেকে সাদ্দাম হোসেন (২৫) নামের এক গার্মেন্টস শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।বুধবার সন্ধ্যা ছয়টার দিকে সাভারের নামা বাজার বংশী নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করে সাভার ফায়ার সার্ভিসের ডুবরিদল।

নিহত গার্মেন্টস শ্রমিক চাঁপাইনবাবগঞ্জের বজরোকাটি গ্রামের মোসাপুরির ছেলে। সে সাভারের পাকিজা ডাইং এন্ড প্রিন্টিং কারখানায় সহকারী পদে চাকুরী করতো। সে মজিদপুর এলাকার সুমন এর বাড়িতে স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতো।

ফায়ার সার্ভিস জানায়, সাদ্দাম হোসেন মঙ্গলবার সকালে বন্ধুদের সাথে নিয়ে বংশী নদীর ধামরাইর কাইজারকুন্ড এলাকায় ক্রীকেট খেলতে যায়। পরে ক্রীকেট খেলা শেষে বংশী নদীতে সাতরাতে নামলে সে নিখোঁজ হয়। পরে সাভার ফায়ার সার্ভিসকে খবর দিলে মঙ্গলবার নদীতে তল্লাশী চালিয়ে তাকে উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভির। এমতাবস্থায় বুধবার সন্ধ্যায় আবারও নদীতে তল্লাশী চালিয়ে তার মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবরি দল। পরে ফায়ার সার্ভিস সাভার মডেল থানায় নিহতের মৃতদেহ হস্তান্তর করেন। নিহত পোশাক শ্রমিকের অকাল মৃত্যুতে কারখানার শ্রমিকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here