অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা সুনীলেন্দু দাশের আদ্য শ্রাদ্ধানুষ্টান বৃহস্পতিবার

47

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে জেলা প্রশাসনের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ও মাছরাঙ্গা টেলিভিশনরে বান্দরবান জেলা প্রতিনিধির পিতা শ্রী সুনীলেন্দু দাশ গুপ্তর আদ্য শ্রাদ্ধানুষ্টান বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। পরিবার সুত্রে জানা যায়, শ্রী সুনীলেন্দু দাশের আদ্য শ্রাদ্ধানুষ্টান উপলক্ষে ১১ জুলাই বৃহস্পতিবার সকালে বান্দরবান সদরের ৪ নং ওয়ার্ডের ম্যাজিস্ট্রেট কলোনীর সম্মুখে নিজ বাসভবনে সকাল ১০টায় পারলৌকিক শ্রাদ্ধানুষ্টান শুভারম্ব হবে, এরপরপরই সকাল ১১টায় শ্রীমদ্ভগবদগীতা পাঠ ও ধর্মীয় অনুষ্টানাদি সম্পন্ন হবে।

আদ্য শ্রাদ্ধানুষ্টানে পারলৌকিক শ্রাদ্ধানুষ্টান কার্যক্রম পরিচালনার জন্য উপস্থিত থাকবেন চট্টগ্রামের ফতেয়াবাদের পন্ডিত শ্রী সুকান্ত চক্রবর্তী (ভোলা)। এসময় আরো উপস্থিত থাকবেন চট্টগ্রামের গোসাইডাঙ্গার গীতা পাঠক শ্রী অনিক চক্রবর্ত্তী, চট্টগ্রামের সীতাকুন্ডুর বেদপাঠক শ্রী রাজীব চক্রবর্ত্তী,প্রধান পুরোহিত হিসেবে থাকবেন বান্দরবান শ্রী শ্রী কেন্দ্রীয় দুর্গা মন্দিরের প্রধান পুরোহিত শ্রী বাবুল চক্রবর্ত্তী আর সার্বিক পরিচালনায় থাকবেন শ্রী শংকর চক্রবর্ত্তী ।

এদিকে শ্রী সুনীলেন্দু দাশ গুপ্তথর পত্নী মিনা দাশ গুপ্তা জানান, আদ্য শ্রাদ্ধানুষ্টান উপলক্ষে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে এবং ১১ জুলাই বৃহস্পতিবার সকালে বান্দরবান সদরের ৪ নং ওয়ার্ডের ম্যাজিস্ট্রেট কলোনীর সম্মুখে নিজ বাসভবনে সকাল ১০টায় পারলৌকিক শ্রাদ্ধানুষ্টান শুভারম্ব হবে। তিনি আরো জানান, শ্রী সুনীলেন্দু দাশ গুপ্তথর শেষকৃত্য অনুষ্টানে যারা উপস্থিত ছিলেন এবং আমন্ত্রিত সকল অতিথিদের জন্য বান্দরবান সদরের হিলভিউ কনভেনশান হলে দুপুর টায় শাকান্ন ভোজের ও আয়োজন করা হয়েছে । প্রসঙ্গত গত ২৬ জুন সকাল ৮.৩০ ঘটিকায় বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের নিরাময় ক্লিনিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা সুনীলেন্দু দাশ গুপ্ত এবং মৃত্যুকালে তিনি স্ত্রী,পুত্র,কণ্যা ও অসংখ্য শুভাকাংঙ্খি রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here