সাভারে সাঁতরে নদী পার হতে গিয়ে শ্রমিক নিখোঁজ

52

তৌকির আহাম্মেদ: সাভারে বন্ধুদের সাথে ক্রিকেট খেলতে গিয়ে নদী সাঁতরে পার হওয়ার সময় এক পোশাক শ্রমিক নিখোঁজ হয়েছে। এঘটনায় ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সদস্যরা দুই দিন ধরে চেষ্টা করেও নিখোঁজ শ্রমিকের সন্ধান পায়নি। মঙ্গলবার দুপুরে সাভারে বংশী নদীর পোড়াবাড়ি এলাকায় এ নিখোঁজের ঘটনা ঘটেছে।

নিখোঁজ ওই শ্রমিকের নাম সাদ্দাম হোসেন (২৫)। তার গ্রামের বাড়ি চাপাই নবাবগঞ্জের মোল্লারহাট এলাকায়। সে পোড়াবাড়ি এলাকায় ভাড়া থেকে সাভারের পাকিজা ডাইং এন্ড নিটিং কারখানায় কাজ করতো বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

সাভার ফায়ার সার্ভিস এর সিনিয়র স্টেশন কর্মকর্তা লিটন আহমেদ বলেন, নিখোঁজ সাদ্দাম বন্ধুদের সাথে মঙ্গলবার সকালে ক্রীকেট খেলার জন্য নদীর ওপারে যায়। খেলা শেষে ফিরে আসার সময় কয়েকজন মিলে নদী সাঁতরে এপারে আসার উদ্যোগ নেয়। একপর্যায়ে সাদ্দাম ছাড়া বাকী সবাই নদী সাঁতরে এপারে আসলেও তীরের কাছাকাছি এসে সাদ্দাম পানিতে তলিয়ে যায়। এসময় স্থানীয়রা প্রাথমিকভাবে খোঁজ করে নিখোঁজ যুবকের সন্ধান না পেয়ে বিষয়টি আমাদেরকে অবহিত করে।

এঘটনায় টঙ্গী থেকে দুই জন ডুবুরী দলের সদস্য আনা হয়েছে। তারা মঙ্গলবার দুপুর একটা থেকে সন্ধ্যা পর্যন্ত এবং বুধবার সকাল ৮ টা থকে দিনব্যাপী উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। তবে এখবর লেখা পর্যন্ত (বিকেল ৫টা) নিখোঁজ ও শ্রমিকের কোন সন্ধান পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here