1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুসল্লিদের দাবির মুখে ফটিকছড়িতে নয়,বাবুনগরীকে হাটহাজারীতে দাফন!
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

মুসল্লিদের দাবির মুখে ফটিকছড়িতে নয়,বাবুনগরীকে হাটহাজারীতে দাফন!

তানভির আহমেদ:
  • প্রকাশিত: শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ২৭৯ বার পড়েছে
মুসল্লিদের দাবির মুখে ফটিকছড়িতে নয়,বাবুনগরীকে হাটহাজারীতে দাফন
মুসল্লিদের দাবির মুখে ফটিকছড়িতে নয়,বাবুনগরীকে হাটহাজারীতে দাফন

দেশ বরেণ্য আলেম ও হেফাজতের নায়েবে আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরীর দাফন সম্পন্ন হয়েছে । গতকাল রাত ১১.২০ মিনিটে জানাজা শেষে জুনায়েদ বাবুনগরীকে মাদ্রাসাছাত্র ও উপস্থিত মুসল্লিদের দাবির প্রেক্ষিতে হাটহাজারী মাদ্রাসা প্রাঙ্গণে অবস্থিত হেফাজত ইসলামের প্রয়াত আমীর আল্লামা শাহ আহমদ শফীর কবরের পাশে তাকে দাফন করা হয় । এরপূর্বে আল্লামা জুনায়েদ বাবুনগরী কে তার গ্রামের বাড়ি ফটিকছড়ির বাবুনগরে দাফন করার সিদ্ধান্ত গৃহীত হয়েছিল ।

পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী জানাজা শেষে বাবুনগরীর লাশ বহনকারী অ্যাম্বুলেন্সটি ফটিকছড়ি দিকে যেতে চাইলে মাদ্রাসাছাত্র ও উপস্থিত মুসল্লিরা ঘিরে রাখেন । এ সময় অনেকেই অ্যাম্বুলেন্স এর সামনে শুয়ে পড়েন । উদ্ভূত পরিস্থিতির প্রেক্ষিতে জুনায়েদ বাবুনগরীকে হাটহাজারী মাদ্রাসা য় দাফন করা হয় ।

উল্লেখ্য, দেশ-বিদেশে বহুল আলোচিত আলেম আল্লামা জুনায়েদ বাবুনগরী হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার শিক্ষা পরিচালক ছিলেন । গত বছর ১৫ নভেম্বর তিনি হেফাজতের আমীর নির্বাচিত হন । ২০১৩ সালে প্রতিষ্ঠিত হেফাজত ইসলামের প্রতিষ্ঠাতা মহাসচিব এর দায়িত্ব পালন করেন জুনায়েদ বাবুনগরী ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD