এক প্রেমিকাকে অনশনে রেখে আরেক প্রেমিকাকে নিয়ে প্রেমিক উধাও

73

নূরুল আলম আবির: এক সাথে দুই প্রেমিকের সাথে প্রেম করে, অবশেষে ফেঁসে গেলেন চাঁপাইনবাবগঞ্জের মিজানুর রহমান।  প্রতিশ্রুতি অনুযায়ী বিয়ে না করায় এক প্রেমিকা মিজানুরের বাড়িতে অনশন শুরু করে। এদিকে আরেক প্রেমিকাকে নিয়ে পালিয়ে গেছেন প্রেমিক মিজানুর। দুই প্রেমের বেড়াজালে আটকা পড়ে মিজানুর রহমান এখন জেলে। সোমবার (৮ জুলাই) সকালে শিবগঞ্জ উপজেলার বিনোদপুরে এমন প্রেমের ঘটনায় পালিয়ে যাওয়া প্রেমিকার বাবার দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে প্রেমিক মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জেলা পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম তার কার্যালয়ে ওই তিনজন প্রেমিক-প্রেমিকাকেই গণমাধ্যম কর্মীদের সামনে নিয়ে আসেন। ঘটনার বিবরণ দিতে গিয়ে পুলিশ সুপার বলেন, “বিনোদপুর কালিগঞ্জ গ্রামের মাহালালের ছেলে মিজানুর রহমান (২৩) দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রীর সঙ্গে। এক পর্যায়ে মেয়েটি বিয়ের চাপ দিলে নানা টালবাহানা শুরু করে মিজানুর। এতে বাধ্য হয়ে জান্নাতুন নেসা শনিবার বিকালে মিজানুরের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করেন।”

এদিকে এ অবস্থার মধ্যেই গত রবিবার বিকালে আরেক প্রেমিকাকে নিয়ে পালিয়ে যান প্রেমিক মিজানুর রহমান। পরে ওই প্রেমিকার বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার দাদনচক মোড় থেকে প্রেমিক মিজানুর রহমান ও তার প্রেমিকাকে আটক করে পুলিশ।

পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম আরও জানান, “এ ঘটনায় এখন মিজানুরের বিরুদ্ধে তার দুই প্রেমিকার স্বজনরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here