কালকিনিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১

137

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি উপজেলার ভুরঘাটা শশিকর সড়কের পশ্চিম খান্দলী এলাকায় মটরসাইকেল নিয়ন্ত্রন হাড়িয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগলে মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম খান্দলী গ্রামের ফজর আলীর ছেলে সাগর(২৮) ও বরগুনা জেলার কানাইমুদাফাত এলাকার খায়রুল আলমের ছেলে শাহাজাদা(২৫) নিহত হন। এসময় গৌরনদী উপজেলার মেদাকুল গ্রামের আব্দুল হকের ছেলে লাভলু হক(১৮) আহত হন।

সরেজমিন ও পুলিশ সুত্রে জানা গেছে, গত কাল( রবিবার) রাতে কাজীবাকাই বাজার থেকে মটরসাইকেল যোগে ভুরঘাটার উদ্দেশ্যে রওয়ানা হয় এবং পথিমধ্যে বয়াতীবাড়ি নামক স্থানে এলে মটরসাইকেলটি নিয়ন্ত্রন হাড়িয়ে গাছের সাথে সজরে ধাক্কা লাগলে এদুর্ঘটনা ঘটে। ঘটনা স্থানেই সাগর ও শাহাজাদা নিহত হন। আর এসময় আহত লাভলুকে আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে কর্মরত ডাক্তার বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করেন।

এ ব্যাপারে ডাসার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ গোলাম কিবরিয়া জানান, দ্রুত গতিতে মটরসাইকেলটি চালানোর কারনে এ দুর্ঘটনা ঘটে।এবং ঘটনা স্থানেই দুজন নিহত হন।আর একজন আহত হন তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।