এরশাদের রোগমুক্তি কামনা সোনারগাঁয়ের বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

77

শাহাদাৎ হোসেন চৌধুরী শিপনঃ জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। শুক্রবার বাদ জুম্মা নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উদ্যোগে সোনারগাঁ উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদে ও উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন মসজিদে এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ মাহফিল ও দোয়ায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জাতীয় পার্টির নেতা এমএ জামান, ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ শহীদ, সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম, শাহজালাল মিয়া, ঠিকাদার শাহিন মিয়া, ওমর ফারুক টিটু, সোনারগাঁও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ প্রমুখ।

মিলাদ মাহফিলে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, বাংলাদেশ বিনির্মাণে হুসেইন মুহম্মদ এরশাদের ভূমিকা অনস্বীকার্য। তিনি বাংলাদেশকে উন্নতির শিখরে পৌছে দেওয়ার কারিগর হিসেবে কাজ করেছেন। তিনি অসুস্থ তাই তার জন্য সবাই দোয়া করবেন। সুস্থ্য হয়ে যাতে করে তিনি বাংলাদেশ উন্নয়নে ভূমিকা রাখতে পারেন। পরে স্থানীয় মসজিদের মুসল্লিদের মাঝে তাবারক বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here