সোনারগাঁয়ে বাস চাপায় মা মেয়েসহ ৩ জন নিহত: আহত-৮

55

শাহাদাৎ হোসেন চৌধুরী শিপনঃ সোনারগাঁয়ের কাঁচপুর সিলেট রুটে বাস স্ট্যান্ড এলাকায় বাসচাপায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ঢাকা- সিলেট মহাসড়কে ব্রীজের ঢালুতে বাস ( ঢাকা মেট্রো ব ১১- ২৩১৯) নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসচালকসহ ৮ বাসযাত্রী আহত হয়েছেন । আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। বাস চালককের অবস্থা সংকটাপন্ন বলে জানা যায়। ঘটনার পর আহতদের নাম পরিচয় জানা যায়নি।

বাস চাপায় নিহতরা হলেন কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকার দেবী বর্মণ (৫৫), তার মেয়ে গীতা রাণী সংগীতা (৩৫) ও তাদের আত্মীয় বর্ষা (১৬)। নারায়ণগঞ্জে জগন্নাথ দেবের রথযাত্রা শেষে রাতে বাড়ি ফেরার পথে কাঁচপুর এলাকায় মহাসড়কের রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাইয়ুম আলী সরদার জানান, বৃহস্পতিবার রাতে কাঁচপুর ব্রিজের পূর্ব পাশে মহাসড়ক পার হচ্ছিলেন অন্যান্যদের সাথে ওই তিন নারী। এসময় সিলেটগামী রাসেল পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিন নারী নিহত হন। পরে একই সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সঙ্গে ওই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালকসহ আরো ৮ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে বাস চালকের অবস্থা আশঙ্কাজনক। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে দূর্ঘটনার পর লরির চালক ও হেলপার পালিয়ে যায়।

ওসি কাইয়ুম আলী আরো জানান, বাসটি নিয়ন্ত্রন হারিয়ে যে লরিতে ধাক্কা দিয়েছিল ওই লরিটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, বাস চাপায় পথচারী মৃত্যুর ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়াসহ বাসটির চালক ও হেলপারকে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here