বাগেরহাটের মোরেলগঞ্জে মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার: আটক ৩

305

মাহফুজুর রহমান বাপ্পী: বাগেরহাটের মোরেলগঞ্জে বিবস্ত্র অবস্থায় হিরা আক্তার(১২) নামে এক মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তার স্বজনেরা। মঙ্গলবার বেলা ৫টার দিকে পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের মেয়ের লাশ তার নীজ ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। হিরা আক্তার স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে আটক করেছে পুলিশ।

পিতা গাউছ শেখ ও মা নাছিমা বেগম বলেন, দুপুরে মাদরাসা থেকে ফেরার পরে একসাথে খাবার খেয়ে বেলা ৩টার দিকে তিনি বাড়ির বাইরে জান। তার মাও মেজো মেয়েকে নিয়ে বাগেরহাটে ডাক্তার দেখাতে যান। ‘ঘরে কেউ না থাকার সুযোগে উচ্চস্বরে সাউন্ডবক্স বাজিয়ে হিরা আক্তারকে যৌন নির্যাতন শেষে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। ৫টার দিকে খবর পান ঘরে মেয়ে হিরা বিবস্ত্র অবস্থায় ঝুলে আছে।

এ বিষয়ে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম বলেন, রাতেই বাগেরহাট পিবিআই’র একটি তদন্ত এক্সপার্ট টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারনা করা হচ্ছে, মেয়েটিকে পরিকল্পিতভাবে ধর্ষণ শেষে হত্যা করে নগ্ন অবস্থায় ঝুলিয়ে রাখা হয়েছে। বিভিন্ন ধরণের আলামত সংগ্রহ করা হয়েছে।