শেরপুরে ধানক্ষেত থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

177

মোঃ হামিদুর রহমান: শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের দিঘলদী মোল্লাপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে ২ জুলাই মঙ্গলবার দুপুরে লিটন মিয়া (১৯) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ। নিহত যুবক লিটন মিয়া সদর উপজেলার দিঘলদী মোল্লাপাড়া গ্রামের মুরগী ব্যবসায়ী অহেজ আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা গেছে, ১ জুলাই সোমবার বিকেলে লিটন মিয়া বাড়ী থেকে বের হয়। এর পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাতে লিটনকে অনেক খোঁজাখুঁজি করে তার পরিবার। শেষ পর্যন্ত সে বাড়ী ফিরে না আসায় সকালেও তাকে বিভিন্ন জায়গায় খোজাখুজি করে। পরে ২ জুলাই দুপুরে বাড়ী থেকে প্রায় আধা কিলোমিটার দূরের কৃষক আনিছুর রহমানের একটি ধানক্ষেতে লিটনের গলাকাটা ক্ষতবিক্ষত মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা। পরে সদর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এব্যাপারে শেরপুর সদর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

নিহত লিটন শেরপুর পুলিশ লাইনের কর্তব্যরত পুলিশ সদস্যদের খাবার আনা-নেয়ার কাজ করতো। তবে সে গত প্রায় দুই মাস আগে ওই কাজ ছেড়ে দিয়েছে বলে জানান তার মা খুকি বেগম। এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম ও শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here