সোনারগাঁয়ে ঘরের সিঁদ কেটে ঘরে ঢুকে ৩ জনকে কুপিয়ে হত্যার চেষ্টা

41

শাহাদাৎ হোসেন চৌধুরী শিপন: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়নের পেকিরচর গ্রামে ঘরের সিঁদ কেটে ঘরে ঢুকে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষরা। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে সোলাইমান নামের এক যুবকের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তার বাবা। এঘটনায় আহতের বাবা নবী হোসেন মিস্ত্রী বাদী হয়ে গতকাল শনিবার রাতে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ আহতের বাবা উল্লেখ করেছেন, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পেকির চর গ্রামের মোমেন মিয়ার ছেলে রুবেলের সাথে তার ছেলে সোলাইমানের পূর্ব শত্রুতা রয়েছে। পূর্ব শত্রুতার বিরোধে শুক্রবার রাতে তার ছেলের ঘরের পেছনের অংশে সিঁদ কেটে রুবেলসহ ৩-৪জন মুখোশধারী ঘরে প্রবেশ করে। এসময় ঘুমন্ত অবস্থায় তার ছেলে সোলাইমানকে মশারী দিয়ে পেচিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায়। এসময় তিনি ও তার স্ত্রী ধস্তাধস্তির শব্দ শুনে এগিয়ে গেলে তাদের হাতে থাকা চাপাতি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এক পর্যায়ে দরজা খুলে বের হওয়ার সময় তার স্ত্রী ও তাকে কুপিয়ে পালিয়ে যায় হামলাকারীরা। এ ঘটনার পর আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতের বাবা নবী হোসেন মিস্ত্রীর অভিযোগ তার ছেলেকে কারনে অকারনে ওই এলাকার উঠতি বয়সের যুবক রুবেল ও তার সঙ্গপাঙ্গরা মারধর করত। এ ঘটনার প্রতিবার করলে হত্যার হুমকি দিতো। ঘরের সিঁদ কেটে হত্যার চেষ্টার ঘটনা বিরল। এ ঘটনার তিনি সুষ্ঠু তদন্ত করে সঠিক শাস্তির দাবি করেন।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত হেলালউদ্দিন জানান, ঘরের সিঁদ কেটে একই পরিবারের তিনজনকে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here