বাগেরহাটে ভ্যান চালককে কুপিয়ে হত্যা

293

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার গভীর রাতে উপজেলার ভাগা গ্রামে নিজ বাড়িতে ভ্যানচালক লাহু শেখ (৩৫) কে কুপিয়ে জখম করা হয়। রবিবার বেলা ১১টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে সে মারা যায়। নিহত লাহু শেখ বাগেরহাট জেলার রামপাল উপজেলার ভাগা গ্রামের মহাসীন শেখের ছেলে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান জানান, গভীর রাতে গোঙানির শব্দ শুনে লাহুর মা রোমানা বেগমের ঘুম ভেঙে যায়। ছেলে ঘরে গিয়ে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় লাহু পড়ে আছে। তার চিৎকারে গ্রামবাসী ছুটে আসে। প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রবিবার বেলা ১১টার দিকে লাহু মারা গেছে। ঘটনার রাতে ছেলের ওই ঘরে লাহু ছাড়া আর কেউ ছিল না। তার স্ত্রী এবং মেয়েরা অন্যত্র ছিল।

ওসি মো. লুৎফর রহমান আরো জানান, দরিদ্র ওই ভ্যানচালকের দুই স্ত্রী। দুই পক্ষে তার তিনটি সন্তান রয়েছে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে লাহুকে হত্যা করা হয়েছে। রবিবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি বটি উদ্ধার করেছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিহতের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখনো পর্যন্ত কেই লিখিত অভিযোগ করেনি বলে ওসি জানান।