শাহজাদপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা’র পর্দা নামতে যাচ্ছে আগামীকাল

151

মাসুদ রানাঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা আগামীকাল (৩০জুন -২০১৯) সমাপনি হতে যাচ্ছে বলে জানা গেছে ।

এ মেলায় প্রায় দেড় শতাধিক স্টল নিয়ে জমে উঠে। মেলায় কয়েকটি কাপড়ের দােকানে জামদানী শাড়ী,শাহজাদপুরের বিখ্যাত বাহারি শাড়ী, ঢাকার মনীপুুুরি, জামদানি, বেনারসি শাড়ী’র স্টল সহ মেয়েদের থ্রি পিচ, সালোয়ারকামিজ, বিভিন্ন পোষাক পণ্যের পসরা, প্রসাধনী সামগ্রী, গহনা, শিশুদের খেলনা, ইলেকট্রনিক সামগ্রী, সাজিয়েছেন দোকানদাররা বেচা বা বিক্রী ভালোই হয়েছে।

বিভিন্ন পণ্যের বিক্রির পাশাপাশি ছিলো শিশুদের খেলার ইভেন্ট । প্রতিদিন- রাতে দূর-দূরান্ত থেকে মেলায় কেনাকাটা করতে ও মেলায় সার্কাস, র‌্যাফেল ড্র, সংগীত শুনতে ও দেখতে আসতো নানা বয়সের মানুষ।

সিরাজগঞ্জের শাহজাদপুরে মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতির আয়োজনে, মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলাটি সাজনো হয়েছে বর্ণিল সাজে । বিকেল হলেই দূর-দূরান্ত থেকে ছুটে এসেছে দর্শণার্থীরা। মেলার অন্যতম আকর্ষণ হিসেবে শিশুদের জন্য অস্থায়ী শিশুপার্ক। পার্কে ওয়াটারবল, ট্রেন, নাগরদোলা, হোন্ডা খেলাসহ রয়েছে বিভিন্ন আয়োজন। দর্শনার্থীরা মেলায় এসে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here