সন্ত্রাসীদের সাথে যুদ্ব করেও পারল না স্বামীকে বাচাঁতে

256

আবির খান আশিক: দিনে-দুপুরে প্রকাশ্যে শাহ নেওয়াজ রিফাত শরীফ (২৫) নামে এক যুবকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে বরগুনা সরকারি কলেজের সামনে। হত্যাকান্ডের একটি বিডিওটি সামাজিক গনমাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে আজ সকাল দশটায়।

গুরুত্বর অবস্থায় তাকে প্রথমে তাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে পরে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যাওয়ার ঘন্টা খানেকপর তার মৃত্যু হয়।

নিহত শাহ নেওয়াজ রিফাত শরীফ এর বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবন খোলা গ্রামে। সে তার বাবা মায়ের একমাত্র সন্তান।

হত্যাকান্ডটি ঘটার সময় নিহত রিফাতের স্ত্রী হত্যাকারীতে সাথে দস্তাদস্তি করে তার স্বামীকে বাচাঁনোর জন্য। সিসি ক্যামারায় ধারণকৃত বিডিও থেকে হত্যাকারীকে চিনে শনাক্ত করা হয়। এদের একজনের নাম নয়ন বন্ড, আর আরেকজনের নাম রিফাত ফরাজী। তারা দুইজনই ছিনতাই মাদকব্যবসায়ীর মত নানান অপকর্মের সাথে জড়িত। এইসব অপকর্মের জন্য অনেকবার জেলে যেতে হয়েছে তাদের।

এ বিষয়ে বরগুনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির হোসেন মাহমুদ বলেন, ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে পুলিশের সিসি ক্যামার রয়েছে। সিসি ক্যামারার ফুটেজ দেখে আসামীদের সনাক্ত করা হয়েছে। অতি তারাতারি আসামীদের গ্রেফতার করা হবে।