ঘরের মাঠে বিপিএল খেলতে আসছেন নীলফামারীর সৈয়দপুরের দুই ফুটবলার

183

শাহজাহান আলী মনন: চলতি বাংলাদেশ ফুটবল প্রিমিয়ার লিগে নবাগত বসুন্ধরা কিংস নিজেদের হোম ভেন্যু হিসেবে নীলফামারীর নবনির্মিত শেখ কামাল স্টেডিয়ামকে বেছে নেয়। ইতোমধ্যে ১ম লেগে সাতটি ম্যাচ ও ২য় লেগে পাঁচটি ম্যাচের মধ্যে একটি ম্যাচ খেলেছে বসুন্ধরা কিংস। পেশাদার লিগের যেসব দলের সাথে বসুন্ধরা কিংস নিজেদের হোম ভেন্যুতে খেলেছে সেসব কয়টি ম্যাচই জিতেছে।

লম্বা বিরতির পর বাকি নয়টি ম্যাচের মধ্যে চারটি ম্যাচ হোম ভেন্যুতে খেলবে কিংস। ২৯ জুন মুক্তিযোদ্ধা এসকেসি দলের সাথে খেলা রয়েছে। মুক্তিযোদ্ধা দলের রক্ষণভাগে খেলছেন নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার সন্তান উদীয়মান ফুটবলার হাবিবুর রহমান নোলক। চলতি পেশাদার লেগে নিজ দলের জন্য প্রত্যেক ম্যাচ খেলার সুযোগ হয়েছে এই তরুণ খেলোয়াড়ের। অন্যদিকে ব্রাদার্স ইউনিয়ন দলে গোল রক্ষক হিসেবে খেলছেন সৈয়দপুরে আরেক উদীয়মান তরুন ফুটবলার সালাউদ্দিন আহমেদ রানু। তবে পায়ের গুরুতর ইঞ্জুরির কারণে দলের হয়ে ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন না তিনি।

মুক্তিযোদ্ধা এসকেসি’র- বসুন্ধরা কিংসের মধ্যকার খেলা ২৯ জুন অনুষ্ঠিত হবে এবং আগামী ৯ জুলাই ব্রাদার্স ইউনিয়নের সাথে। খেলা দু’টিই নীলফামারিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে।