1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার বুড়িচংয়ে দেশীয় এলজিসহ সহ সন্ত্রাসী মাসুম আটক
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান

কুমিল্লার বুড়িচংয়ে দেশীয় এলজিসহ সহ সন্ত্রাসী মাসুম আটক

সৌরভ মাহমুদ হারুন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৬২৮ বার পড়েছে
কুমিল্লার বুড়িচংয়ে
কুমিল্লার বুড়িচংয়ে দেশীয় এলজিসহ সহ সন্ত্রাসী মাসুম আটক

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১৭ জুলাই গভীর রাতে কুমিল্লা জেলার বুড়িচং থানার পশ্চিম সিংহ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ১টি এলজি সহ একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত অস্ত্রধারী সন্ত্রাসী জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা পশ্চিম সিংহ (পশ্চিম পাড়া) গ্রামের আব্দুল হান্নান মেম্বার এর ছেলে মোঃ মাছুম (৩০)।

র‌্যাব ১১ সিপিসি ২ এর কমান্ডার মেজর সাকিব হোসেন জানান, অনুসন্ধান ও গ্রেফতারকৃত অস্ত্রধারী আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ বুড়িচংসহ কুমিল্লার বিভিন্ন স্থানে নানা ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল।

এদিকে র‌্যাব সিপিসি-২ এর এ অভিযানে ওই এলাকার শীর্ষ অস্ত্র বাজ ও সন্ত্রাসী মোঃ মাসুকে অস্ত্র সহ গ্রেফতার করায় এলাকায় সস্থিরতা বিরাজ করছে। এলাকার সর্বস্তরের লোকজনের মাঝে শান্তি ও আনন্দ দেখা গেছে। এলাকার সকল মানুষ তার অত্যাচারে সন্ত্রাসী, চাদাবাজীতে অতিষ্ঠ হয়ে উঠেছে। র‌্যাব১১ সিপিসি ২ অধিনায়ক সহ সংশ্লিষ্ঠ সকল কে এলাকা বাসী অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।

এবিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার বুড়িচং থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।তিনি আরো বলেন, অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে র‍্যাবের এমন অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD