গভীর রাতে চাঁদপুর বিদ্যুৎ অফিসে হামলা ভাংচুর: আহত ১

132
স্টাফ রিপোর্টার: গভীর রাতে চাঁদপুর বিদ্যুৎ অফিসে অতর্কিত হামলা চালিয়ে বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করেছে দৃর্বৃত্তরা। এ ঘটনায় বিদ্যুৎ অফিসের অভিযোগ গ্রহনকারী মোঃ আবুল হোসেন আহত হয়েছে বলে জানা গেছে।  ২০ জুন বৃহস্পতিবার  দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।
বিদ্যুৎ অফিসের পাম্প অপারেটর মেজবাহ উদ্দিন ও ড্রাইভার মামুন গাজী জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় চাঁদপুর শহরের গুনরাজদী আব্দুল রশিদ পাটওয়ারী সড়কে এলাকায় একটি ট্রান্সফার্মায় সমস্যা দেখা দিলে স্থানীয়রা বিষয়টি বিদ্যুৎ অফিসে জানালে,  কয়েকজন স্টাফ সেখানে ছুটি যান। তারা ট্রান্সফার্মাটি দেখে বুঝতে পারেন সেটি নষ্ট হয়ে গেছে। তাই তারা নতুন একটি ট্রান্সফার্মা নিয়ে সেটি পরিবর্তনের কাজ করতে থাকেন। তারা জানান,  কাজ শেষ হতে প্রায় রাত প্রায় ২ টা বেজে যায়। এরই মাঝে রাত ২ টার দিকে গুনরাজদী এলাকার মোশারাফ হোসেনের পুত্র নিবির এবং তার সাথে আরো দুজন যুবক নিয়ে মোটর সাইকেল যোগে চাঁদপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরন বিভাগের অভিযোগ গ্রহনের রুমে ঢুকে ২ টি টেলিফোন, চেয়ার,  টেবিল, গ্লাস এবং আবুল হোসেনের  মোবাইল সেট ভাংচুর করে। এসময় তারা কোন কথা না বলে,  না শুনে অভিযোগ গ্রহনকারী আবুলকে বেধরক মারধর এবং বিভিন্ন জিনিস ভাংচুর করে চলে যায়।
এ বিষয়ে চাঁদপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরন বিভাগের নির্বাহী প্রকৌশলী এস এম ইকবালের সাথে কথা হলে তিনি বলেন, আমি চাঁদপুরের বাহিরে আছি।  তবে ভাংচুরের বিষয়টি আমাকে জানানো হয়েছে। আমি বিষয়টি চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জকে জানিয়েছি। তা তদন্ত করার জন্য এস আই কামাল হোসেনকে পাঠিয়েছেন। এ ব্যাপারে নিবিরের সাথে কথা বলতে চাইলে তাকে পাওয়া যায়নি।