বান্দরবানে সেনাবাহিনীর মাইক্রোবাস গভীর খাদে নিহত ১

122
বান্দরবান প্র‌তি‌নি‌ধি: বান্দরবানের রুমা-বান্দরবান সড়কের ১২ মাইল ওয়াই জংশন এলাকার কাছাকাছি সেনাবাহিনীর একটি মোইক্রোবাস পাহাড়ের গভির খাদেপড়ে এক সেনাসদস্য নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৯ জন সেনা সদস্য। বুধবার (১৯ জুন) বিকেল সাড়ে চারটার দিখে রুমা-বান্দরবান সড়কে এই দূর্ঘটনা ঘটে।
আহতদের কয়েকজনের নাম পাওয়া গেছে তারা হলেন- সার্জন কামাল, সৈনিক আরিফ, কর্পোরাল ফারুক, সিভিল মাসুদ, সৈনিক হালিম, গাড়ির হেলপার তপন ও চালক রিটু।
স্থানিয় সূত্র জানান, বুধবার বিকেল সাড়ে চারটার দিকে রুমা-বান্দরবান সড়কে সেনাবাহিনীর একটি মাইক্রোবাস ১২ জনের মত সেনা সদস্য নিয়ে বান্দরবান হতে রুমা যাওয়ার পথে চিম্বুক ১২ মাইল ওয়াই জংশন এলাকায় মাইক্রো বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের গভির খাদে পড়ে যায়।
এ বিষয়ে বান্দরবান সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, আমরা ঘটনাস্থলে আহতদের কয়জনকে হাসপাতালে পাঠানো হয়েছে বাকিদের উদ্ধারের কাজ চলছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সেনাবাহিনীর (জিটুআই) মেজর ইফতেখার হোসেন পিএসসি দৈনিক অধিকার বান্দরবান প্রতিনিধিকে বলেন, বান্দরবান রুমা সড়কে আমাদের একটি মাইক্রোবাস পাহাড়ি খাদে পড়ে গিয়ে আমাদের একজন সেনা সদস্য নিহত হয়েছেন তার নাম মোঃ ওবায়দুল। এ ঘটনায় আহত হয়েছে আরও ৯ জন আহতদের সবাইকে উদ্ধার করে বান্দরবান শহরে এনে চিকিৎসা দেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here