1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারের শেরপুর ফাড়ি পুলিশের অভিযানে ৬ জুয়াড়ী আটক
বাংলাদেশ । শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মৌলভীবাজারের শেরপুর ফাড়ি পুলিশের অভিযানে ৬ জুয়াড়ী আটক

তিমির বনিক :
  • প্রকাশিত: সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৩৬১ বার পড়েছে

মৌলভীবাজার সদর উপজেলার সরাবপুর গ্রাম হতে জুয়া খেলা অবস্থায় ৬ জনকে গ্রেফতার করেছে শেরপুর পুলিশ ফাঁড়ি।রোজ রবিবার (১৫ আগষ্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইফতেখার ইসলাম,এএসআই মোঃ ইসমাইল ও এএসআই মোশাহিদ কামাল এর একটি দল সহ মনুমুখ ইউপির পূর্ব সরাবপুর গ্রাম থেকে আকল মিয়ার বসত ঘর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-জুনেদ মিয়া (৪৫),সুফুল মিয়া (৫৫),জিতু মিয়া (৩২),আক্কল মিয়া (২৩),ফজলু মিয়া (২৫),ও খালিছ মিয়া(৪৫)।এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও জুয়া খেলায় ব্যবহৃত ২ হাজার ৪শত ত্রিশ টাকা উদ্ধার করা হয়।বিষয়টি সত্যতা নিশ্চিত করে এস আই ইফতেখার ইসলাম বলেন-জুয়া খেলা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD