সৈয়দপুরে গাঁজাসহ মা ও ছেলে আটক

106

শাহজাহান আলী মনন: গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ মা ও ছেলেকে আটক করেছে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ। ১৭ জুন সোমবার সকাল ১০টায় সৈয়দপুর উপজেলার লক্ষণপুর মুন্সিপাড়া থেকে তাদের আটক করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজার বর্তমান বাজার মূল্য লক্ষাধিক টাকা বলে জানা যায়।

স্থানীয়রা জানায়, সৈয়দপুরের পার্শ¦বর্তী বদরগঞ্জ উপজেলার লালদীঘির সাস্ত্রিপাড়ার মৃত গোলাম মোস্তফার ছেলে আবু বক্কর সিদ্দিক (২৮) ও স্ত্রী নাজমা বেগম (৫০) লক্ষণপুর মুন্সিপাড়ায় বসবাস করে সুকৌশলে তারা গাঁজার ব্যবসা করে আসছিল। ১৭ জুন সোমবার তাদের গাঁজা বিক্রির সময় সৈয়দপুর থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশের এসআই আরমানের নেতৃত্বে এসআই দিলীপসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালানো হয়। প্রায় ঘন্টা ব্যাপী অভিযান চালিয়ে পলিথিনে মোড়ানো গাঁজা উদ্ধার করে মা ও ছেলেকে আটক করে। আটকদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে থানার অফিসার্স ইনচার্জ শাহজাহান পাশা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান সব সময় চলবে। যে কোন তথ্য পাওয়া মাত্রই জড়িতদের আটকে পুলিশ সদা প্রস্তুত।