বাগেরহাটে প্রতিবন্ধী তরুণী ধর্ষণ

150

মাহফুজুর রহমান বাপ্পী: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামের বাক প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগে সুমন চন্দ্র শীল (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের অভিযোগ এনে ধর্ষিতার চাচা শুক্রবার (১৪ জুন) দুপুরে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করলে এদিন বিকালে পুলিশ ধর্ষক সুমন চন্দ্র শীল কে গ্রেফতার করেছে।

অভিযোগে জানাগেছে, নিশানবাড়িয়া গ্রামের জনৈক মৃত. ব্যাক্তির বাক প্রতিবন্ধী মেয়ে (২৮) কে বৃহস্পতিবার বিকেলে একই ইউনিয়নের সন্ন্যাসী এলাকার অতুল চন্দ্র শীলের ছেলে সুমন চন্দ্র শীল (৩৫) বাড়ি থেকে ফুসলিয়ে নিয়ে যায়। সুমন চন্দ্র শীল ওই তরুণীকে সন্ন্যাসী বাজারের একটি চায়ের দোকানের পিছনে নিয়ে নিয়ে ধর্ষণ করে।

এদিকে ঘটনার পর মামলার বাদি ধর্ষিতার চাচাকে খাউলিয়া ইউনিয়নের প্রভাবশালি কবির হোসেন নামের জনৈক ব্যাক্তি মামলা না করার জন্য থানার ভীতরে জীবন নাশের হুমকী প্রদান করে বলে জানা গেছে। মোড়েলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, ধর্ষক সুমন শীলকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিকাকে ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট হাসপাতালে প্রেরণ করা হয়েছে।