সুনামগঞ্জে নৌ চালকের পরিবারের নিকট তিন লাখ টাকা মুক্তিপণ দাবি

49

সিলেট প্রতিনিধি: সুনামগঞ্জে অপহৃত এক নৌ চালকের পরিবারের নিকট অপহরণকারি চক্রের সদস্যরা তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।,

অপহরণের শিকার নৌ চালকের নাম সুজন সরকার (২৮)। শুক্রবার রাত পৌণে ৯টায় এ রিপোর্ট লেখা অবধি নিখোঁজের তিন দিন পেরিয়ে যেতে চললেও সুজনের কোন সন্ধান না পেয়ে পরিবারের লোকজন নানা অজানা শংকায় ভীত হয়ে পড়েছেন।

নৌ চালক সুজন জেলার মধ্যনগর থানার সদর ইউনিয়নের হরিপুর গ্রামের প্রয়াত আশুতোষ সরকারের ছেলে। শুক্রবার রাতে মধ্যনগর থানা পুলিশ অপহৃত নৌ চালকের পরিবারের লোকজন জানান , মধ্যনগর থানার সদর লাগোয়া পিপড়াকান্দা ঘাট থেকে তাহিরপুরের উদ্যেশ্যে যাত্রীবাহি ইঞ্জিন চালিত ট্রলার নিয়ে বুধবার সকালে পাড়ি জমান নৌ চালক সুজন সরকার।

সুজন ওই দিন ভরদুপুরে তার স্ত্রীকে মুঠোফোনে কল করে বিকেলে বাড়ি ফেরার কথাও জানান। এরপর ওইদিন বেলা তিনটার দিকে একটি অজ্ঞাত মুঠোফোন নং থেকে পরিবারের নিকট সুজনকে অপহরণ করা হয়েছে জানিয়ে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

অপহরণকারি নিজেদের সুনামগঞ্জ জেলার ভেতর তাদের অবস্থান জানিয়ে দুই দিনের সময় বেধে দেয়।বুধবার দিন গড়িয়ে রাত পোহালেও পরদিন বৃহস্পতিবার সকাল অবধি বাড়ি কিংবা পিপড়াকান্দা নৌকা ঘাটেও ফিরে আসেননি নৌ চালক সুজন।

পরবর্তীতে ওই মুঠোফোনের নং এ কল করে সুজনের সাথে কিংবা অপহরণকারি চক্রের সাথে পরিবারের লোকজন দফায় দফায় ভিন্ন ভিন্ন নং থেকে যোগাযোগের চেষ্টা করলেও ফোনে কল হলেও রিসিভ করেনি কেউ। এর পরদিন বিকেলেই সুজন নিখোঁজের সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে মধ্যনগর থানায় একটি (জিডি) সাধারন ডায়েরি করা হয়।

শুক্রবার রাতে সুনামগঞ্জের মধ্যনগর থানার ওসি মো সেলিম নেওয়াজ জানান,নিখোঁজ সুজনের সন্ধানে পুলিশ তৎপর রয়েছে।,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here