সাভারে বাস চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

41

তৌকির আহাম্মেদ,সাভার ঃ সাভারে হানিফ পরিবহন দুরপাল্লার বাস চাপায় মিন্টু মোল্ল্যা নামে (২৬) এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে তার সাথে থাকা মোটরসাইকেল আরোহী সাজু মিয়া (২২)। শুক্রবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের মধুমতি মডেল টাউনের উত্তর পাশের পেট্রোল পাম্পের সামনে এ সড়ক দূর্ঘটনা ঘটেছে।

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত অপরজনকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত মিন্টু মোল্ল্যা কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়রে আলীপুর কুনিহাটি গ্রামরে কেরামত মোল্ল্যার ছেলে এবং আহত সাজু মিয়া একই গ্রামের মোঃ ফারুক মিয়ার ছেলে। মিন্টু মোল্ল্যা রাজধানীল মিরপুর সরকারী বাঙলা কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র ছিলো বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ জানায়, দুপুর ১২ টার দিকে মধুমতি মডেল টাউনের উত্তর পাশের পেট্টল পাম্পের সামনে উল্টো দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি কোচ (ঢাকা মেট্রো-ব ১৪-৭৩৫০) ঢাকা গামী একটি মোটর সাইকেলকে চাপা দেয়। এসময় মিন্টু মোল্ল্যা ও সাজু নামে দুই ব্যক্তি গাড়ীর নিচে চাপা পরে এবং মোটরসাইকেলটি মহাসড়কের উপর দুমড়ে মুচড়ে যায়। পরে স্থানীয়রা দুই মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরতক চিকিৎসক মিন্টু মোল্ল্যাকে মৃত ঘোষনা করেন। এছাড়া সাজুর অবস্থাও আসঙ্কাজনক। তাহার একটি পা সম্পূর্ণ ভেঙ্গে গেছে। তবে ঘটনার পর পর হানিফ পরিবহনের গাড়িটি পালিয়ে যাওয়ায় গাড়ি কিংবা এর চালককে আটক করা সম্ভব হয়নি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রাণ কৃষ্ণ জানান, উল্টো পাশ দিয়ে আসা হানিফ পরিবহনের বাসের ধাক্কায় মোটর সাইকেল চালক মিন্টু মোল্ল্যা মাথায় প্রচন্ড আঘাত পান। এসময় তাকে হাসপাতালে নেয়ার পথে অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে দায়ী বাস ও এর চালককে আটক করা হবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here