প্রধান শিক্ষক কর্তৃক ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত: এলাকায় উত্তেজনা

38

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্তৃক ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত হওয়ায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে গতকাল শুক্রবার থানা পুলিশের পরিদর্শন।

স্থানীয় সূত্রে জানা যায়, রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্তৃক ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত হওয়ায় কয়েক দিন ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে জগন্নাথপুর থানার অফিসার ইনর্চাজ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার এস আই অনুজ কুমার দাশের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার বিকালে আইন শৃঙ্খলা রক্ষার সার্থে রৌয়াইল উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন ও রৌয়াইল বাজারে সাধারন জনতা সাথে মতবিনিময় করেন। এসময় তিনি সাধারন জনতার উদ্যেশে বলেন আইন সবার জন্য সমান এমন কোন কাজ করবেন না যাতে আইন শৃঙ্খলার অবনতি ঘটে।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনর্চাজ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত বিষয়ে একটি দরখাস্ত ও খবর পেয়েছি এ বিষয়ে সাংবাদিক সম্মেলন হয়েছে । আইন শৃঙ্খলার অবনতি যাতে না হয় সে বিষয়ে থানা পুলিশ তৎপর রয়েছে।

প্রসঙ্গত, এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে উপজেলার পৌরশহরের একটি রেষ্টুরেন্টে সাংবাদিক সম্মেলন হয়। এসময় উপস্থিত লিখিত বক্তব্য পাঠ করেন নির্বাচনের ম্যানেজিং কমিটি অভিভাবক পদ প্রার্থী মাহাবুুব হোসেন জীবন। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, অভিভাবক সদস্য প্রার্থী মো. বাচ্ছু মিয়া, মো. নুর মিয়া, অভিভাবক মো.কুরেশ মিয়া, তালেব আলী নুনু, সৈয়দ মিয়া, আব্দুল মালিক। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মো. আলফু মিয়া, আখলাকুর রহমান, মো. আসকির মিয়া, মো. ছইদ মিয়া, আব্দুল ওয়াহাব লকুছ, আব্দুল হান্নান, মো. মাহতাব হোসেন, মাহবুব হোসেন মিটু, মো. নুনু মিয়া, মতি দাশ, আছাব উদ্দিন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here