আশুলিয়ায় গৃহবধূ খুন,স্বামী পলাতক

41

তৌকির আহাম্মেদ: সাভারের আশুলিয়ায় জেসমিন বেগম নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার পাষন্ড স্বামী। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী।

বুধবার দুপুরে আশুলিয়ার মির্জানগর এলাকার খালেক মিয়ার বাড়ি থেকে এই গৃহবধূর মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। নিহত গৃহবধূ পোশাক কারখানার শ্রমিক ও তার গ্রামের বাড়ি ধামরাইয়ের কালামপুরে। তবে পলাতক স্বামীর কোন পরিচয় পাওয়া যায়নি।

প্রতিবেশীরা জানান, কয়েক দিন আগে খালেক মিয়ার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করে। আজ সকালে দেখি ঘরের দরজা খোলা ছিলো। তবে কোন শব্দ শুনতে না পেয়ে এগিয়ে দেখি গলায় ওড়ানা পেচানো অবস্থায় জেসমিন বিছানা উপর পড়ে আছে। পরে পুলিশে খবর দেয়া হয়।

পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।আশুলিয়া থানার এসআই মিরাজ হোসেন জানান, ধারনা করা হচ্ছে, গৃবধূকে ওড়ানা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এছাড়া নিহতের মাথায় আঘাতের চিহৃ রয়েছে। ঘাতক স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here