সিরাজগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

113

হুমায়ুন কবির সুমন: সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটী ইউনিয়নের ইছামতি গ্রামে মোছা: ফিরোজা বেগম (৩০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (১০ জুন) সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার মোছা: ফিরোজা বেগমের ভাই আব্দুল খালেকের কাছে লাশ হস্তান্তর করেন।

উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের চর-তেঁতুলিয়া গ্রামের রইজ উদ্দিনের মেয়ে ও সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটী ইউনিয়নের ইছামতি গ্রামের প্রয়াত মো: রুস্তম খানের ছেলে মো: আব্দুল মান্নান এর ২য় স্ত্রী ছিলেন।

এলাকাবাসী জানায়, প্রায় ৪ বছর আগে মো: আব্দুল মান্নান সাথে বিয়ে হয় উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের চর তেঁতুলিয়া গ্রামের রইজ উদ্দিনের মেয়ে ফিরোজা বেগমের। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। ফিরোজা বেগম কে বিয়ে করার পরে আব্দুল মান্নান কিছুদিন আগে আবারো একটি বিয়ে করেন যে বিয়ে ছিলো তার ৩য় বিয়ে। ৩য় বিয়ে নিয়ে স্বামীর সাথে বেশ কিছুদিন ধরে ঝগড়া চলছিল তার। আর এই মৃতু নিয়ে এলাকায় চলছে নানা কানাঘোষা এটা হত্যা নাকি শাবাভিক মৃত্যু?।

রবিবার রাতে খাওয়ার পর মেয়েকে নিয়ে তারা ঘুমিয়ে পড়েন। সকাল ৭টার দিকে ঘুম ভাংলে দেখেন ফেরোজা বেগম অচেতন অবস্থায় পরে আছে। পরে তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এদিকে সোমবার সকালে মোছা: ফিরোজা বেগমের উল্লাপাড়ায় বাবার বাড়ীতে মোবাইল ফোনে খবর পান তাদের মেয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু বিষয়টি রহস্যজনক হওয়ায় ফিরোজার ভাই আব্দুল খলেক সিরাজগঞ্জ সদর থানায় ইউডি মামলা করেন যার নং ৫১ তারিখ-১০.০৬.২০১৯ইং।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো: শরিফুল ইসলাম জানান, এটি হত্যা না আত্মহত্যা তা এখনই বলা যাচ্ছে না। নিহতের বড় ভাই আব্দুল খালেক থানায় মামলা করেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার পরে মঙ্গলবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here