পঞ্চম শ্রেণীর ছাত্রী অপহরন মুক্তিপন দাবি: মহিলা সহ গ্রেফতার ৩

111

মোঃ সুজাত আলী: সুনামগঞ্জের জগন্নাথপুরে পৌরশহরের সরকারি মডেল প্রাইমারি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রীকে ফুফুকে খুঁজতে গিয়ে অপহরন স্বীকার হয়। পুলিশে বিশেষ অভিযানে ছাত্রী উদ্ধার সহ ৩জন গ্রেফতার করে থানা পুলিশ।

জানা যায়, মঙ্গলবার বিকালে জগন্নাথপুর পৌর এলাকার করিমপুর গ্রামের মিথিয়া (১২) নামের পঞ্চম শ্রেণির ছাত্রী ফুফু জরিনা বেগমকে খুঁজতে গেলে কয়েকজন যুবক তাকে অপহরণ করে নিয়ে যায় এবং পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। এ অবস্থায় বুধবার শিশুটির ফুফু জরিনা বেগম জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি হওয়ার পর জগন্নাথপুর থানার অফিসার ইনজার্চ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, ওসি (তদন্ত) নব গোপাল দাস এর নেতৃত্বে একদল পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অভিযানে পরিচালনা করে অবশেষে বৃহস্পতিবার ভোর রাতে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও গ্রামের সিরাজুল ইসলামের বাড়ি থেকে অপহৃত শিশুটিকে উদ্ধারের পাশাপাশি মহিলাসহ ৩ জনকে আটক করে। আটক তিনজন হলো পাইলগাঁও গ্রামের ফজরুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম একরামুল (২০), একই গ্রামের আব্দুল আহাদের স্ত্রী দিলারা বেগম (৪৫) ও রানীগঞ্জ ইউনিয়নের টিয়ারগাঁও গ্রামের ফটিক মিয়ার ছেলে ইকবাল হোসেন (২০)।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, অপহরনের অভিযোগ পাওয়া পর মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অবস্থান নির্ণয় করে থানার পুলিশ নিয়ে শিশুটি উদ্ধার করি ও ৩জনকে গ্রেফতার করি। আটকের পর শিশুটির মা বকুলা বিবি ৫ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। যাদের মধ্যে তিনজনকে আমরা আটক করেছি। অপহরণের ঘটনায় অভিযুক্ত বাকি দুজনকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। আটককৃতদের শুক্রবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here