1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভূয়া প্রকৌশলী আটক
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভূয়া প্রকৌশলী আটক

মনিরুজ্জামান মনির:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ২৯৯ বার পড়েছে
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভূয়া প্রকৌশলী আটক

 মোবাইল নেটওয়ার্ক কোম্পানির নির্বাহী প্রকৌশলী পরিচয়ে ৫ম প্রজন্মের মোবাইল টাওয়ার স্থাপন ও টাওয়ারের রক্ষণাবেক্ষণের চাকুরী দেয়ার কথা বলে মােটা অংকের টাকা হাতিয়ে নেয়া এক ভুয়া প্রকৌশলীকে আটক করছে প্রতারণার শিকার এলাকাবাসী।

বুধবার (১১ আগস্ট) রাতে উপজলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকডাঙ্গা গ্রামে তাকে আটক করা হয়। আটক ওই প্রকৌশলীর দাবি তার নাম রাহুল খান। সে ফরিদপুর জেলার ভাঙা উপজলার সদরদি গ্রামের মৃত সিরাজুল খানের ছেলে। স্থানীয়রা জানান, গ্রামীণ ফোনের নির্বাহী প্রকশলী পরিচয়ে রাহুল প্রায় ২০ দিন আগে পাইকেরছড়া ইউনিয়নের পাইকডাঙ্গা গ্রামের মোহাববত আলীর একটি ঘর ভাড়া নেন। সেখানে অফিস খুলে সে প্রতারণার ফাঁদ পাতে।

প্রতারণার শিকার সৈয়দ আলী জানান, জমি বাবদ এককালীন ১ কােটি ৪৪ হাজার টাকা এবং জমি ভাড়া বাবদ বার্ষিক আরা ১ লাখ ৫০ হাজার টাকা দেয়ার আশ্বাসে ওই প্রকশলী তার নিকট থেকে ১ লাখ টাকা নিয়েছেন। বল্লভেরখাস ইউনিয়নের চর বলরামপুর গ্রামের মিজানুর রহমান মিস্ত্রী জানান, আমাকে টাওয়ার নির্মাণ কাজ দেবে।টাওয়ারের দরপত্র অনুমাদনের জন্য টাকার দরকার। সেজন্য ২১ হাজার টাকা নিয়েছেন।

আটক রাহুল স্বীকার করেন, তিনি প্রতারণা করে সৈয়দ আলীর নিকট থেকে ১ লাখ টাকা নিয়েছেন। এছাড়া মজনু মিয়া, ফজলু মিস্ত্রি, কফিল উদ্দিন ও মিজানুর রহমানের নিকট থেকে ২১ হাজার করে আরো ৮৪ হাজার টাকা নিয়েছেন।

সংশ্লিষ্ট ইউপি সদস্য কাবিল উদ্দিন জানান, ভুয়া ওই প্রকৌশলীর নিকট থেকে নগদ ১ লাখ ৪৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত টাকা প্রতারনার শিকার ব্যক্তিদের ফিরিয়ে দেয়া হয়েছে। আটক ওই ভুয়া প্রকৌশলীর নিকট থেকে বিভিন্ন ব্যক্তির পরিচয়পত্র, জমির দলিল, এবং শতাধিক ব্যক্তির ছবি ও পরিচয়পত্রের কপি পাওয়া যায়। পাইকেরছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক সরকার আটকের সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD