কৃষি মন্ত্রণালয়ের গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধারঃ আটক-৫

284

তৌকির আহাম্মেদ: সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে কৃষি মন্ত্রণালয়ের স্টিকার লাগানো গাড়ি থেকে ৪৯০ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবাসায়ীকে আটক করেছে র‌্যাব-৪।

মঙ্গলবার ভোরে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।আটকৃতরা হলেন, মাসুদ পারভেজ (৩০), রাকিন আহমেদ (২৫), শাহিন (২৪), কাজল বেগম (২৬) ও সালমা আক্তার (২০) দেশের বিভিন্ন এলাকার বাসিন্দা। কৃষি মন্ত্রণালয়রে স্টিকার লাগানো গাড়ি (ঢাকা-মেট্রো ঘ-১৩-৬৭৫৮ ও অপরটি ঢাকা মেট্রো চ-৫৩-৩৫৮১ আটক করা হয়।

র‌্যাব-৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল হক জানান, মঙ্গলবার ভোরে দিনাজপুর জেলা থেকে ঢাকায় মাদক ফেন্সিডিল বিক্রির উদ্দেশ্যে আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। পরে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ি এলাকায় কৃষি মন্ত্রণালয়ের স্টিকার লাগানো একটি মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় দুই নারীসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়া একটি প্রাইভেটকার ও একটি বিদেশী কুকুরও উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটককৃত মাদক ব্যবসায়ীরা দিনাজপুরের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে তা রাজধানীর বিভিন্ন স্থানে খুচরা বিক্রি করত। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।