1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নারায়নগঞ্জের রূপগঞ্জে অপহরণের ৮ মাস পর নিপাকে উদ্ধার
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

নারায়নগঞ্জের রূপগঞ্জে অপহরণের ৮ মাস পর নিপাকে উদ্ধার

ফয়সাল আহমেদ :
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২৯০ বার পড়েছে

অপহরণের ৮ মাস পর ভিকটিম নিপা আক্তার (২৫) কে উদ্ধার করেছে পিবিআই নারায়নগঞ্জ। গত ১০ আগস্ট সকাল ১১ টার দিকে গাজীপুর মহানগরীর টঙ্গী থানার ২৭ নং রোড সংলগ্ন একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।সে রূপগঞ্জের মুগরাফুল এলাকার শাহাব উদ্দিন শিকদারের মেয়ে।

গত ২০২০ সালের ১৩ ডিসেম্বর আলামিন তাকে অপহরণ করে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নারায়নগঞ্জে কোর্ট পিটিশন মামলা নং-৩৯ (০৪/০৫/২০২১)।আদালত মামলাটির তদন্তভার পিবিআই নারায়নগঞ্জ জেলাকে প্রদান করলে, পিবিআই নারায়নগঞ্জ জেলার পুলিশ সুপার মনিরুল ইসলাম মামলাটির ভিকটিম উদ্ধারের বিষয়টিকে অধিক গুরুত্ব দিয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা হিসেবে পুলিশ পরিদর্শক নিরস্ত্র সাইফুল আলম কে মনোনীত করেন ।

তিনি মামলার তদন্তভার গ্রহণের পর ভিকটিম নিপা আক্তার(২৫)কে উদ্ধারের লক্ষ্যে পিবিআই এর একটি চৌকস টিম নারায়নগঞ্জ জেলা সহ গাজীপুর মহানগরীর বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন। পরে মামলার নিয়োজিত গুপ্তচর ও আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে সংবাদ পাওয়া যায় যে ভিকটিম গাজীপুর মহানগরীর টঙ্গী থানার ২৭ নং রোড সংলগ্ন একটি বাসায় অবস্থান করছে।

ভিকটিম আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ২২ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান শেষে ভিকটিমকে আদালতের নির্দেশে নিজ জিম্মায় প্রদান করা হয়েছে। বুধবার ( ১১ আগস্ট) নারায়ণগঞ্জ জেলা পিবিআই এসব তথ্য নিশ্চিত করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD