1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার মুরাদনগরে ১০ মাস পর ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার মুরাদনগরে ১০ মাস পর ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

দেলোয়ার হোসেন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩১৩ বার পড়েছে
Cumilla Moradnogor News

পলাতক থাকার ১০ মাস পর অবশেষে গ্রেফতার হলেন আরিফ নামে এক ধর্ষণ মামলার প্রধান আসামি ও তার বাবা।সোমবার কুমিল্লার দেবিদ্বার উপজেলার মোহাম্মদপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন, মুরাদনগর উপজেলার মুগসাইর গ্রামের শাহজালাল মিয়ার ছেলে আরিফ (২৫) ও আরিফের বাবা বকস আলীর ছেলে শাহজালাল (৫১)।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান কালজয়ীকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ২০২০ সালের একটি ধর্ষণের মামলার প্রধান আসামি আরিফ। সে তার নিজ গ্রামের একটি মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে সেই ধর্ষণের ফলে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে গর্ভপাত করে। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করা হলেও আরিফ ও তার বাবা শাহজালাল এতদিন পলাতক ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ছদ্মবেশ ধারণ করে কাজের লোক সেজে তাদেরকে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD