ডুয়েট ELC কমিটির সভাপতি জুয়েল সাঃ সম্পাদক আবু হানিফ

254

আফতাবুল ইসলাম শোভন: ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আজ ১৭ মে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের (ELC) নতুন কমিটি ঘোষণা করা হয়। বিশ্ববিদ্যালয়ের সেমিনার রুমে আনুষ্ঠানিকভাবে ১৫ সদস্যের কমিটি ঘোষনা করা হয়। সভাপতি হিসাবে দায়িত্ব গ্রহণ করেন কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী জুয়েল আহমেনিজাদ ও সাধারন সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রডাকশন বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী আবু হানিফ।

এছাড়াও ভাইস প্রেসিডেন্ট হিসাবে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সৈয়দ মশিউর রহমান,ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মিহাত,সিভিল ইঞ্জিনিয়য়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আহমেদ বাপ্পি,কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাদমান রব্বানী ও সত্য সুন্দর তালুকদার বাপ্পু দায়িত্ব গ্রহণ করেন।

ক্লাব কোঅর্ডিনেটর হিসাবে দায়িত্ব গ্রহন করেন কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী শিহাব ও এ্যাসিস্ট্যান্ট ক্লাব কোঅর্ডিনেটর হিসাবে দায়িত্ব গ্রহণ করেন ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ফোরকান আহমেদ।

এছাড়াও জয়েন্ট সেক্রেটারি হিসাবে দায়িত্ব গ্রহণ করেন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী দেলোয়ার হোসেন ও অর্গানাইজিং সেক্রেটারি হিসাবে দায়িত্ব গ্রহণ করেন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী তরিকুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here