1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দিনাজপুরের ঘোড়াঘাটে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ যুবক আটক
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

দিনাজপুরের ঘোড়াঘাটে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ যুবক আটক

এস এম আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৩৪০ বার পড়েছে
Dinajpor-Godaghat

দিনাজপুরের ঘোড়াঘাটে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।এ সময় তার কাছে থাকা একটি ১০০ সিসি রানার মোটরসাইকেল যাহার রেজিস্ট্রেশন নাম্বার দিনাজপুর-হ ১৫-৪৫২৫ জব্দ করা হয়।আটককৃত আসামি উপজেলার সিংড়া ইউপির শেখালীপাড়ার গ্রামের আঃ সাত্তারের ছেলে সাবু মিয়া (২৭)।

জানা যায়, রবিবার (৮ আগস্ট) রাতে উপজেলার মগলিশপুর থেকে ভর্ণাপাড়ার হিয়ারিং রাস্তার উপর কিছু ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় করছে, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ উক্ত স্থানে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মোটরসাইকেল রেখে পালানোর সময় একজনকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোটরসাইকেল সহ আটক করা হয়। এ সময় সাথে থাকা অপরজন পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন জানান, আটককৃত যুবক সহ দু’জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আটক ব্যক্তিকে সোমবার (৯ আগস্ট) দিনাজপুর বিজ্ঞ আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD