বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মিন্টু রঞ্জন সাহা

133
মো.নাছির উদ্দিন: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মিন্টু রঞ্জন সাহা বাঞ্ছারামপুরবাসী সকলের দোয়া, সমর্থন, ভালোবাসা, আর্শিবাদ কামনা করেন ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ২১ মে, যাছাই-বাছাই ২৩ মে, প্রার্থিতা প্রত্যাহার ৩০ মে। প্রতীক বরাদ্দ ৩১ মে এবং ওই দিন থেকেই প্রার্থিরা প্রচারণা শুরু করতে পারবেন।পঞ্চম ধাপে ১৬টি উপজেলা নির্বাচন যে  উপজেলাগুলোতে নির্বাচন হবে সেগুলো হলো— শেরপুরের নকলা, নাটোরের নলডাঙ্গা, সিরাজগঞ্জের কামারখন্দ, গাইবান্ধার সুন্দরগঞ্জ, পটুয়াখালীর রাঙ্গাবালী, বরগুনার তালতলী, গাজীপুর সদর, নারায়ণগঞ্জের বন্দর, মাদারীপুর সদর, রাজবাড়ীর কালুখালী, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর ও বিজয়পুর, কুমিল্লার আদর্শ সদর ও আদর্শ দক্ষিণ এবং নোয়াখালী সদর উপজেলা।
আসন্ন বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়াম্যান পদপ্রার্থী, সৎ-ন্যায় পরায়ণ,গরীব দুঃখী মেহনতী মানুষের আপনজন,বাঞ্ছারামপুর বাসীর প্রিয় ও ভালোবাসার মানুষ, তিনি  বাঞ্ছারামপুরের মানুষের বিপদে আপদে সব সময় পাশে থেকে  সাহায্য করেন।
তার সংক্ষিপ্ত পরিচয়
মিন্টু রঞ্জন সাহা
পিতামৃতঃ চিত্ত রঞ্জন  সাহা
মাতাঃ ঊষা রাণী সাহা
ঠিকানাঃ গ্রাম,ডাক,উপজেলাঃবাঞ্ছারামপুর সদর।
জন্মঃ১৫/০২/১৯৬৮ সম্রান্ত হিন্দু পরিবারে।
শিক্ষাগত যোগ্যতা ঃস্নাতক (বিএসএস)
জাতিয়তাঃ-
জন্মসুত্রে বাংলাদেশী।
পেশাঃ ব্যবসা, ও রাজনৈতিক সংগঠক,সমাজ সেবক।
রাজনৈতিক কর্মকান্ডঃ ১৯৮৩ ইং সনে কলেজ জীবন থেকে বাংলাদেশ আওয়ামী ছাত্র রাজনীতি দিয়ে শুরু। ১৯৮৮ থেকে ১৯৯০ ইং সনে বাঞ্ছারামপুরে তৎকালিন এরশাদ বিরোধী রাজনৈতিক আন্দোলন গড়ে তুলেন।১৯৯০থেকে ১৯৯৫ পর্যন্ত কৃষক শ্রমিক মেহনতি মানুষের জন্য নিবির ভাবে কাজ করেন। ১৯৮৬ ও ১৯৯১ জাতীয় সংসদ নির্বাচনে ক্যাপ্টেন(অবঃ) এ বি তাজুল ইসলামের জন্য আওয়ামীলীগের পক্ষে মাঠে কাজ করেন। ১৯৯৬ জাতীয় নির্বাচনে ক্যাপ্টেন তাজ সাহেবের পক্ষে নির্বাচন করেন। ১৯৯৮ সনে বাঞ্ছারামপুর উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক নির্বাচিত হোন। ২০০৩ হইতে বর্তমান পর্যন্ত বাংলাদেশ কৃষকলীগ বাঞ্ছারামপুর উপজেলা কৃষক লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। ২০১৪ সালে উপজেলা পরিষদ নির্বাচনে, ১২৩০০০(এক লক্ষ তেইশ হাজার) ভোট পেয়ে  ভাইস চেয়ারম্যান নির্বাচিত হোন। এর পর ব্রাহ্মনবাড়িয়া জেলা ভাইস চেয়ারম্যান এসেসিয়েশানের সাধারন সম্পাদক নির্বাচিত হোন। বাংলাদেশ ভাইস চেয়ারম্যান এসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হয়ে বর্তমান সময় পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি হিন্দু সমাজের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি বর্তমানে বাঞ্ছারামপুর উপজেলার পুজা উদযাপন কমিটির সভাপতির দায়িত্বে আছেন। বাঞ্ছারামপুর উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ও সভাপতি। ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ সভাপতি,  হিন্দু মহাজোট। মিন্টু রঞ্জন সাহা বাঞ্ছারামপুরের জনগনের সেবায় নিয়োজিত থাকতে সব সময় প্রস্তুত, জনগনের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here