ত্রাণ বিতরণে অনিয়ম করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী

70

তৌকির আহাম্মেদ: ত্রাণ বিতরণে কেউ অনিয়ম করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারি দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

সোমবার দুপুরে সাভার উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন, বর্তমানে সারাদেশে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে। একাজে কোন সংশ্রিষ্ট কেউ দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

কাউকে ছাড় দেওয়া হবে না জানিয়ে তিনি আরও বলেন,রমজান মাসে কেউ খাদ্যে ভেজাল দিলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে দেশের মানুষ শান্তিতে বসবাস করছে জানিয়ে তিনি আরও বলেন, দেশে এখন কোন জঙ্গিবাদ সন্ত্রাসবাদ নেই এদেশে আর কখনও জঙ্গিবাদ সৃষ্টি হবে না বলেও আশা প্রকাশ করেন তিনি।

মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব,ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজুর রহমান, সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব,সাধারন সম্পাদক গোবিন্দ আচার্য্যসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here