রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের বরণ ও মাসিক সাধারণ সভাতে তথ্যমন্ত্রী

74

নিজস্ব সংবাদদাতা: আজ (১১ মে) শনিবার রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের মাসিক সমন্বয় বরণ  ও আইনশৃঙ্খলা কমিটির সভা উপজেলা পরিষদের হলরুমে  বিকালে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

সভায় বিদায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায় সংবর্ধনা ও নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ক্রেষ্ট দিয়ে বরণ করে নেওয়া হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ বলেন, ‘গত ৫ বছরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দ খুব ভালভাবে পরিষদ পরিচালনা করেছেন। আশা করি নবনির্বাচিতরাও তাদের এই ধারাবাহিকতা বজায় রাখবেন।’

সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, বিদায়ী ভাইস চেয়ারম্যান আকতার হোসেন, রেহেনা আখতার বেগম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পূর্বিতা চাকমা, রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার, রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল কালাম চৌধুরী, রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here