সৌদি আরবে সিআইপি সেলিমা আহমাদ মেরী এমপি সংবর্ধিত

84

হালিম সৈকত: তিতাস- হোমনার অভিভাববক, কুমিল্লা-২ আসনের মাননীয় সংসদ সদস্য সুদূর মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে সংবর্ধিত হয়েছেন। সামাজিক সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাবের প্রবাসী শাখার সৌজন্যে ও সৌদি আরবের তরুণ উদীয়মান ব্যবসায়ী, তিতাস উপজেলার মাছিমপুরের গর্বিত সন্তান গাজী শাহজালালের উদ্যোগে এই বিশেষ সংবর্ধনার আয়োজন করা হয়। ১০ মে ২০১৯ খ্রি. সৌদি আরবের একটি অভিজাত হোটেলের বল রুমে এই সংবর্ধনা অনুষ্ঠানটি হয়

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প প্রতিষ্ঠান নিটল-নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান, বাংলাদেশ ওমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডস্ট্রিজের সভাপতি, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিআইপি সেলিমা আহমাদ মেরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি আবদুল মাতলুব আহমাদ এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রেন্ডস ক্লাবের প্রবাসী শাখার সাধারণ সম্পাদক গাজী শাহ জালাল।

অতিথিদের প্রথমে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এবং ফ্রেন্ডস ক্লাবের পক্ষ থেকে গাজী শাহজালালের সৌজন্যে প্রধান অতিথি সেলিমা আহমাদ মেরীকে সোনার নৌকা উপহার প্রদান করা হয়। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও প্রবাসী বাংলাদেশীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য হোমনা -তিতাসের এমপি সিআইপি সেলিমা আহমাদ মেরী সপরিবারে পবিত্র ওমরা পালনের জন্য বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন। তিনি আগামী ১২ মে ২০১৯খ্রি. দেশে ফেরার কথা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here