মাদক বিক্রির অভিযোগে যুবলীগ নেতা বহিস্কার

73

ইমদাদুল হক ইমরান: বগুড়ার ধুনট উপজেলায় মাদক বিক্রির অভিযোগে মথুরাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল সরকারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হওয়ায় তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান ও সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, জুয়েল সরকার উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য ও ধেরুয়াহাটি গ্রামের মৃত মুনছের আলীর ছেলে। জুয়েল সরকার দীর্ঘদিন ধরে পাইকারী ব্যবসায়ী হিসেবে এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে। এ ঘটনায় জুয়েল সরকারের বিরুদ্ধে এলাকাবাসির পক্ষ থেকে আইন প্রয়োগকারী সংস্থার নিকট একাধিক অভিযোগ রয়েছে।

এ অবস্থায় ৫মে দুপুরের দিকে ধেরুয়াহাটি গ্রামে অভিযান চালিয়ে পুলিশ রফিকুল ইসলাম আকু (৪৮) নামে এক খুচরা মাদক বিক্রেতাকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়েল সরকার ও তার সহযোগী লিটন ও বাবলু ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

এ বিষয়ে যুবলীগ নেতা জুয়েল সরকার বলেন, আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি। পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মাদক মামলা করানো হয়েছে। থানায় মামলা হওয়ার কারনে আমাকে দল থেকে বহিস্কার করা হয়েছে বলে শুনেছি। তবে বহিস্কারের কাগজপত্র আমার হাতে পৌছেনি।

ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান বলেন, এর আগেও জুয়েল সরকারের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উঠলে তাকে সর্তক করে দেওয়া হয়েছিল। কিন্ত তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের হওয়ায় তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here