লালমনিরহাটে দিনমজুরের স্ত্রীকে ধর্ষণ

203

মোঃ হাসমত আলী: লালমনিরহাট জেলার কালীগঞ্জ  উপজেলার ভোটমারী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের  শৈলমারী গ্রামে দিনমজুরের স্ত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের  শৈলমারী এলাকায় ।এ ঘটনায় ওই নারী  দুই জনকে আসামি করে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল লালমনিরহাট জজ কোর্ট মামলা দায়ের করেছেন।ধর্ষক দু’জন হলেন কালীগঞ্জ  উপজেলার ভোটমারী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শৈলমারী এলাকার সাবেক ইব্রাহীম মেম্বারের ছেলে মশিউর ও সোলেমান গণির ছেলে মাহিদুল।এজাহার সুত্রে জানা গেছে, ওই নারী তার এক প্রতিবন্ধী  শিশু সন্তানকে  নিয়ে নিজ বাড়িতে থাকেন।অভাবের তাড়নায় তার স্বামী কুমিল্লায় দিনমজুরের কাজ করেন।

গত ২১শে জানুয়ারী ওই নারী নিজের বাড়ীতে মাটি কাটার কাজ করতেছিলেন এমন সময়  মশিউর কুপ্রস্তাব দেন। পরে বিষয়টি  স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানাইলে মশিউর ওই নারীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে।এরই জের ধরে গত ২৩ এপ্রিল মশিউর ও মাহিদুল ওই নারীর শয়ন ঘরের বেড়া কেটে ঘরে প্রবেশ করে  তার মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করে।এসময় প্রতিবন্ধী  শিশুটির  চেচামেচিতে ও ওই নারীর চিৎকারে প্রতিবেশী নুরুল,সবুজ,চামিলি,নুর আলম সহ অনেকে ঘটনাস্থলে আসার আগেই ধর্ষক দু’জন পালিয়ে যায়।

ধর্ষিতা ওই নারী ৮ মে কান্নাজড়িত কন্ঠে জানান,আর কোন মা বোনকে যাতে এ রকম ধর্ষনের শিকার হতে না হয় সেজন্য আমি আইনের মাধ্যেমে ওই ধর্ষক দু’জনের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করছি।