৪০ জনের আলো ফিরিয়ে দিতে সহযোগিতা করলেন প্রতিমন্ত্রী

100
রবিন খানঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী  জুনাইদ আহমেদ পলক এমপির উদ্যোগে নাটোরের সিংড়ায় আয়োজিত চক্ষু ক্যাম্পে বাছাইকৃত প্রথম ধাপের ৪০জনের ছানী অপারেশন রবিবার সফল ভাবে সম্পন্ন হয়েছে। রোটারী ক্লাব, দৃষ্টি চক্ষু হাসপাতালের সহযোগিতায় চক্ষু অপারেশন করা হয়। আজই তারা ফিরবেন বাড়িতে। পর্যায়ক্রমে আরও দুইশ এর অধিক রোগীর ছানী অপারেশন করা হবে। রবিবার সকালে  খোঁজ খবর নিতে দৃষ্টি চক্ষু হাসপাতালে গিয়েছিলেন প্রতিমন্ত্রীর সহধর্মিনী আরিফা জেসমিন কনিকা তিনি সবার সাথে শুভেচ্ছা বিনিময়কালে বলেন, আপনাদের কোন সমস্যা নেই। পলক আপনাদের পাশে আছে। সব খরচ আপনাদের সন্তান পলক বহন করবেন। মহান আল্লাহর কাছে মাননীয় প্রধানমন্ত্রী ও আপনাদের পলকের সুস্থ্যতা কামনায় দোয়া করেন দৃষ্টি ফিরে পাওয়া ব্যক্তিরা।
অনেকে আবেগ প্রকাশ করে বলেন, পলকের মত ছেলের জন্য আল্লাহ তার মাধ্যমে আমাদের পলকে নতুন করে আলো ফিরিয়ে দিলো। উল্লেখ, শুক্রবার দিনব্যাপী নাটোরের সিংড়ায় ৩ হাজার চক্ষু রোগীর প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। ১ হাজার জনকে বিনামূল্যে চশমা প্রদান করা হয়।
প্রায় ২ শ অধিক কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হবে। এর মধ্য শুক্রবার প্রতিমন্ত্রী পলকের নিজ খরচে ৪০ জনের ছানী অপারেশন করা হয়। যারা চিকিৎসার অভাবে দৃষ্টিহীন হয়ে পড়ছিলো।