1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, আটক ২
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লার চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, আটক ২

নূরুল আলম আবির :
  • প্রকাশিত: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ২৪১ বার পড়েছে
https://dailykaljoyi.com/

কুমিল্লার চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের দায়ে দুই যুবককে আটক করেছে পুলিশ।শুক্রবার (৬ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।আটককৃরা হলেন- উপজেলার উজিরপুর গ্রামের ওমর আলীর ছেলে আবদুল কাদের (২১) ও আবুল কাশমের ছেলে আবদুস ছাত্তার (২৩)। চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, গত ২১ ও ২৫ জুলাই ১৫ বছরের এক কিশোরীকে চৌদ্দগ্রামের নোয়াপাড়া সোহাগ মাস্টারের বাড়িতে নিয়ে যান মাদক ব্যবসায়ী মো. হাসান (২২) ও তার দুই সহযোগী আবদুল কাদের ও আবদুস ছাত্তার। এক পর্যায়ে তারা তিনজন ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করেন।

এ ঘটনায় গতকাল (৫ আগস্ট) রাতে কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে রাতেই আবদুল কাদের ও আবদুস ছাত্তারকে আটক করে পুলিশ। মূল আসামি মো. হাসানকে গত ২৯ জুলাই ৯ কেজি গাঁজাসহ উপজেলার মিয়া বাজার থেকে আটক করা হয়। বর্তামানে তিনি কুমিল্লা কারাগারে রয়েছেন। ওসি আরও বলেন, গ্রেফতার দুইজনকে শুক্রবার দুপুর ২টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামি হাসানও মাদক মামলায় কারাগারে রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD