ইবি’র কলা অনুষদের নতুন ডিন প্রফেসর ড.সরওয়ার মুর্শেদ

133

আরমান রকি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বাংলা বিভাগের  প্রফেসর ড. সরওয়ার মুর্শেদ।

মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে তিনি এই দায়িত্ব গ্রহণ করেন। কলা অনুষদের ডিনের দায়িত্ব মেয়াদের পাশাপাশি চাকরিজীবনও শেষ হওয়া সদ্যবিদায়ী ডিন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. নেছার উদ্দিন আহমেদের স্থলাভিষিক্ত হলেন তিনি।

আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. রফিকুল ইসলামের সঞ্চালনায় শুরু হওয়া এ দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদ্য বিদায়ী ডিন ও আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক  ড. নেছার উদ্দিন আহমেদ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।

এছাড়াও  উপস্হিত ছিলেন থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. আকবর হোসেন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নাসিম বানু, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. রেবা মন্ডল, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোস্তোফা কামাল, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহা,  বিভিন্ন বিভাগের সভাপতি,  শিক্ষকবৃন্দ এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।