বশেমুরবিপ্রবিতে “একুশ শতকের  বিজনেস গ্রাজুয়েটদের চ্যালেঞ্জ” বিষয়ক সেমিনার

90
সুকান্ত সরকার:  গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগের উদ্যোগে “চ্যালেঞ্জেস ফেসড বাই দ্যা বিজনেস গ্রাজুয়েটস অব ২১ সেঞ্চুরি” বিষয়ক সেমিনার  অনুষ্ঠিত হয়েছে।
 ৩০ এপ্রিল (মঙ্গলবার)  বিকাল ৪.০০ টায় বিশ্ববিদ্যালয়ের   নতুন একাডেমিক ভবনের ১০১নং রুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়। মার্কেটিং বিভাগের  চেয়ারম্যান  ইমরান হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত  উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপাচার্য  প্রফেসর ড.খোন্দকার নাসিরউদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মোঃ মাসুদুর রহমান।
সেমিনারে অধ্যাপক মোঃ মাসুদুর রহমান বলেন “বর্তমান সময়টা তরুণদের। এই সময়ে কর্মক্ষেত্রে সুযোগ এবং হুমকি দুটোই সমানুপাতিক হারে বৃদ্ধি পাচ্ছে”। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই অধ্যাপক শিক্ষার্থীদের কর্মক্ষেত্রে  নিজেদের সুপ্রতিষ্ঠিত করার জন্য সততা ও নৈতিকতার সাথে নতুনকে গ্রহণ করার মানসিকতা তৈরি করতে এবং বড় স্বপ্ন দেখার পরামর্শ দেন।
সেমিনার সম্পর্কে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ইমরান হোসাইন বলেন “বর্তমান সময়ে মানুষের চাহিদা অত্যন্ত দ্রুত পরিবর্তন হচ্ছে এবং মার্কেটিং ক্ষেত্র টা ক্রমাগত চ্যালেঞ্জিং হয়ে যাচ্ছে। চ্যালেঞ্জ মোকাবেলা করে শিক্ষার্থীরা যাতে নিজেদের সহজেই কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত করতে পারে। সেই উদ্দেশ্যেই আমরা নিয়মিত  সেমিনার আয়োজন করে থাকি এবং সেই ধারাকে অব্যাহত রাখতেই এই সেমিনারের আয়োজন করা হয়েছে।