সাভারে পেয়াজ ভর্তি ট্রাকের উপর ফেন্সিডিলের চালানসহ আটক ২

102

তৌকির আহাম্মেদ: সাভারে একটি পেয়াজ ভর্তি ট্রাকের উপর থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলের একটি চালান জব্দ করেছে পুলিশ। এসময় ফেন্সিডিল পরিবহন এবং ব্যবসার অভিযোগে ট্রাকের চালকসহ দুই জনকে আটক করা হয়েছে। সোমবার রাত ৯ টার দিকে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের তুরাগ এলাকায় অবস্থিত অভি পেট্রোল পাম্পের সামনে থেকে এই চালান জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- সাভারের আমিনবাজার বড়দেশী এলাকার মোশারফ হোসেন @ মনিরের ছেলে মাদক ব্যবসায়ী সায়মন (৩৬) এবং তার সহযোগী পাশর্^বর্তী ভাকুর্তা এলাকার ইসমাইল হোসেনের ছেলে ট্রাক চালক আমজাদ হোসেন (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চাপাই নবাবগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি পেয়াজ ভর্তি ট্রাক সাভারের তুরাগ এলাকায় পৌছলে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশ এবং সাভার মডেল থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে। ট্রাকটি মহাসড়কের তুরাগ এলাকায় পৌছলে সেটি আটক করে পুলিশ সদস্যরা। এরপর গাড়ির উপরের ত্রিপল সরিয়ে পেয়াজের বস্তার উপর থেকে ৬ বস্তা ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল জব্দ করা হয়। যার প্রতিটি বস্তায় দুইশত বোতল করে মোট একহাজার দুইশত বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঢাকা উত্তর ডিবি পুলিশ চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি পেয়াজের ট্রাক (ঢাকা মেট্রো-ড-১১-৮১৫২) আটক করে তল্লাশী চালায়। এসময় পেয়াজের উপর ত্রিপল দিয়ে ঢেকে রাখা ৬টি বস্তায় ভর্তি বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার করা হয়। এছাড়া এঘটনায় দুইজনকে আটক করে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হচ্ছে। অভিযান চলাকালে সাভার থানা পুলিশ ডিবি পুলিশকে সহযোগীতা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here